Menu
Thumbnail

এখন রাত তিনটা -তেইশ

Profile Picture

Anika Tahaseen

লিপিকার
  • ক্রিয়েটিভ রাইটিং
  • Aug 05, 2021
  • 201
  • 1

এখন রাত তিনটা -তেইশ
 
পর্ব-১

আচ্ছা, কারে জাদু করবেন?
-জাদু করে কিভাবে?
ওইটা তো আপনার জানার বিষয় না, কারে জাদু কারে  করবেন বলেন?
-জাদু করার প্রসেস টা বলেন শুনি।
আরে বইন শিখতে চাইলেই হয় না তার অনুমতি ছাড়া কেউ তার এই বিদ্যা শিখতে পারে না। আর অনেক ঝড় যায় শরীর উপর এ বিদ্যা সকলের কম্য না।
-"তার"মানে কার অনুমতি?
-যে এই জাদু বিদ্যার দেব, আমারা জাদুকররা যার পূঁজো করি যার নামে বলি দেই।

কিন্তু আপনি কারে জাদু করবেন তা বলেন না কেন? স্পাইগিরী করতে আইছেননি? টিভি চ্যানেলর লোকেরা অনেক সময় আইসা এসব নাটক শুরু করে।
-না আমি জানতে এসেছি, জানার জন্য টাকাও খরচ করবো। কিন্তু আসল বিষয়টা জানতে চাই।

আরে মেডাম আপনিও আজিব পাবলিক, আচ্ছা শুনেন
আমার আসল নাম খরমিছ এটা আমার গুরুর দেয়া নাম, দেবতার ইচ্ছায় এ নাম আমি গ্রহণ করেছি। কিন্তু সমাজের লোকে আমায় চিনে জালাল নামে। পাঁচ বছর বয়সে বাপ মরছে, মদ খাইতে খাইতে এরপর মা কুঠিতে থাকা শুরু করল আট বছর পর্যন্ত আমিও মার সাথে কুঠিতে ছিলাম এরপর নিজের মারেই নিজের ঘেন্না লাগত। জাদু শিখার প্রাইমারি লেভেল হইছিল সেই চাঁদনী কুঠিতেই। কুঠিতে সারা দিন সারা রাত চলত গান-বাজনা আর কুকর্ম।কিন্তু কাল রাতে শুধু দুই ঘন্টার জন্য শনিবারে বালার পূঁজো হত।

-দাঁড়ান, দাঁড়ান, বালা কোন দেবতা?,সনাতন ধর্মে তো এমন কোন দেবতা নেই।

না সে সনাতন দেব ও না হিন্দুদের ও না, অশুরের দেবতা বালা, আপনারা মুসলমানরা জানেন শয়তান নামে।ভারতর্ষের পূজারীরা তাকে ডাকি বালা নামে,ইংরেজরা ডাকে , লুসিফার, ডেভিল, স্যাটান নামে।

-আচ্ছা, এখন আপনার ইতিহাসটা শেষ করুন।

আমার ইতিহাস শেষ হতে বহু দেরি, রাত মেলা হইছে বাড়িতে যান রাত আটটার পর এই পারার মানুষ আর মানুষ থাকে না পিশাচ হয়ে যায়,আর এমন কোন নোংরা কাজ নাই যা আজ অবদি এ পাড়ায় ঘটে নাই, আমি নিজেই করছি আমাদের করা লাগে, নিজের জন্য না কারীনের খিদা মিটাতে নয়তো ধান্দা বন্ধ হইবো।

- কারীন আবার কী?

-কারীন, হল জিন এটা আমার আপনার সবার সাথে আছে, দেখতে ডিটটো কপি আমগো মতই যার কারীন জিন যত শক্তিশালী সে মানুষ তত হারামী যার টা যত দুর্বল সে তত ভালো মানুষ।

- আমার সাথেও আছে কারীন?

- হ, আছে। মেডাম বাইত যান তো পরে কোন ঘটনা ঘটলে কাউরে দোষ দিতে পারবেন না, আপনি এখনও আমাদের ক্লাইন্ট না উপরে খবর গেলে আমার শাস্তি পাওয়া লাগব। আমাদের সিস্টেম আপনাদের দেশের সিস্টেমের মত দুর্বল না আমার কাজ আমেরিকা থেকে বাংলাদেশ এক নিয়মে চলে সব গায়েবি দুনিয়ার খেইল। আমার নাম্বার, ফেসবুক আইডি নিয়া যান যোগাযোগ করতে পারবেন।
নাম সেভ করেন জালাল দিয়া আবার খরমিছ লিইখেন না।

আপনার নামডা জানি কী?

- আয়েশা।

- নবীর বিবির নাম, ভালো আপনারেও আমলদার লাগে তবে এইখানে কী করতেছেন বুঝিনা। আচ্ছা আচ্ছা বাইতে যান।

ফোনে জানাবো আমার ইতিহাস।

চলবে..............

রিপোর্ট

সাম্প্রতিক মন্তব্য

কোনও মন্তব্য নেই!

মন্তব্য লিখুন

মন্তব্য করার জন্য লগইন করুন!