Menu
Thumbnail

টাইম ম্যানেজমেন্ট

Profile Picture

Niamul Islam Anan

লিপিকার
  • বুক রিভিউ
  • Jun 29, 2021
  • 45
  • 2

এই যে অলসতা আমাদের জেঁকে বসে। সময়ের কাজ সময়ে তো করতে পারছিই না আর এর জন্য আমাদের মধ্যে তৈরী হচ্ছে ভয়াবহ ডিপ্রেশান। অথচ একজন প্রকৃত মুমিন মাত্রই সময়ের প্রতি অতি মাত্রায় যত্নশীল হওয়ার কথা ছিল। কিন্তু আমরা?

অথচ আল্লাহ তায়ালা কতৃক আমাদের দেওয়া সময়ও এক ধরণের নিয়ামত। যারা এই নিয়ামতের যথার্থ ব্যবহার করেন, তারা পায় সময়ের বারাকাহ। সবার জন্য একদিনে ২৪ ঘন্টা সময় হলেও সময়ের স্বদব্যবহারকারীরা এর চেয়েও বেশি প্রোডাক্টিভিটি গেইন করে।

টাইম ম্যানেজমেন্ট নিয়ে সেক্যুলার মহলে খুব বেশি লিখালিখি হলেও ইসলামী ঘরণার লেখকেরাও টাইম ম্যানেজমেন্ট বা মুসলিম প্রোডাক্তিভিটি নিয়ে কাজ করছেন। তাদের মধ্যে বিশিষ্ট দাঈ ইসমাইল কামদার অন্যত্তম।

বইটি আপনাকে আপনার টাইম ম্যানেজমেন্ট নিয়ে ভাবাবে। পাশাপাশি কীভাবে আপনি আপনার সময়ের বারাকাহ লাভ করে দুনিয়া ও আখিরাতে আরোও বেশি সফলতার পথে থাকতে পারবেন সেটিও দেখিয়ে দিবে।

ওভারল যারা সময় নিয়ে খুব বেশি কনসার্ন। যাদের জীবনে সময় অনেক বড় একটি রুল প্লে করে তাদের জন্য বইটি একটি মাস্টাপিস বই। বইতে আপনি পাবেন সময় নিয়ে ইসলামিক পার্সেশান সহ সময় ব্যবস্থাপনার উপর নানা টিপস এন্ড ট্রিকস।

বইটির প্রতিটি অধ্যায় শেষে রয়েছে আমাদের জন্য করণীয় সেগমেন্ট যা বইটি পড়ার সময় অনেক বেশি মোটিভেটেড রাখবে।

তথ্যঃ
বইঃ টাইম ম্যানেজমেন্ট
লেখকঃ ইসমেইল কামদার
অনুবাদঃ মুহাম্মদ ইফাত মান্নান।
প্রকাশনীঃ সিয়ান পাবলিকেশন।
গায়ের মূল্যঃ ২১৮ টাকা।

রিপোর্ট

সাম্প্রতিক মন্তব্য

কোনও মন্তব্য নেই!

মন্তব্য লিখুন

মন্তব্য করার জন্য লগইন করুন!